Take a fresh look at your lifestyle.

হারল বরিশাল

১৭৯

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ১১তম ম্যাচে ফরচুল বরিশালকে ১০ রানে হারিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। লিগে প্রথম ম্যাচ জয়ের পর এ নিয়ে টানা তৃতীয় ম্যাচে হার দেখল তামিম ইকবালের দল।

শনিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় দুদল। যেখানে প্রথমে ব্যাট করা চট্টগ্রাম নির্ধারিত ২০ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ১৯৩ রান করে। জবাবে ৭ উইকেট হারিয়ে ১৮৩ রানে থামে বরিশাল।

১৯৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করেন বরিশাল। উদ্বোধনী জুটিতে ৫.৩ ওভারে ৫৫ রান তোলেন দুই ওপেনার আহমেদ শেহজাদ ও তামিম ইকবাল। ঝড়ো ব্যাট করা শেহজাদকে অবশেষে বিদায় করেন বিলাল খান। পাকিস্তানি এই তারকা ১৭ বলে ৫টি চার ও ২টি ছক্কায় ৩৯ রান করেন। কিছুটা মন্থর খেলা অধিনায়ক তামিম কার্টিস ক্যাম্ফারের শিকার হন। বাংলাদেশের সাবেক দলনেতা ৩০ বলে ২টি চার ও একটি ছক্কায় ৩৩ করেন।

মাঝে সৌম্য সরকার (১৬ বলে ১৭), মুশফিকুর রহিম (২২ বলে ২৩) ও মাহমুদউল্লাহ রিয়াদ (৩) নিজেদের নামের প্রতি সুবিচার করতে পারেননি। তবে শেষ দিকে মেহেদী হাসান মিরাজের ১৬ বলে ৩৫ রান বরিশালকে স্বপ্ন দেখালেও জয় নিশ্চিত করতে পারেনি।

আইরিশ পেসার ক্যাম্ফার ৩ ওভারে ২০ রান দিয়ে গুরুত্বপূর্ণ ৪টি উইকেট তুলে নেন। বিলাল খান ২টি উইকেট পান।

টস হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে ওপেনার আভিশ্কা ফার্নান্দোর অপরাজিত ৯১ রানে ভর করে বড় সংগ্রহ দাঁড় করায় চট্টগ্রাম। এই শ্রীলংকান ৫০ বলে ৫টি চার ও ৭টি ছক্কায় নিজের ইনিংস সাজান। এছাড়া শাহাদাত হোসেন ৩১ ও ক্যাম্ফার ৯ বলে ২৯ রান তোলেন।

বরিশালের হয়ে ২টি উইকেট দখল করেন তাইজুল ইসলাম। ব্যাটে-বলে অসাধারণ খেলে ম্যাচ সেরা হন ক্যাম্ফার।

Leave A Reply

Your email address will not be published.