Take a fresh look at your lifestyle.

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন জাবি শিক্ষার্থী

১১৫

ঢাকা-আরিচা মহাসড়কে বাসের ধাক্কায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ৪০তম ব্যাচের সাবেক শিক্ষার্থী মো. রোবেল পারভেজ মারা গেছেন। তিনি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বন্দ্য কাওয়ালজানী গ্রামের বাসিন্দা।

 

প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা গেছে, বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকাল ৮টার দিকে ধামরাই থানা বাসস্ট্যান্ডে দ্রুতগামী সেলফি পরিবহনের দুটি বাস প্রতিযোগিতা করে যাওয়ার সময় রাস্তার পাশ ঘেঁষে চলে যায়। এতে বাসের নিচে চাপা পড়েন রোবেল ও মান্নান নামের আরও এক পথচারী। ঘটনাস্থলেই তারা মারা যান। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে তাদের মৃতদেহ উদ্ধার করেন।

রোবেল পারভেজ ২০০৭ সালে বন্দ্য কাওয়ালজানি খাদেম আলী উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক ও ২০০৯ সালে ধামরাই সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করেন। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর শেষে মার্কেন্টাইল ব্যাংকে চাকরি শুরু করেন। তিনি ৪১তম বিসিএস শিক্ষা ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হয়েছিলেন।

 

ব্যক্তিগত জীবনে লেখালেখির সঙ্গে যুক্ত ছিলেন তিনি। বিশ্ববিদ্যালয় জীবনে দৈনিক কালের কন্ঠ শুভসংঘের কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। ফুলেশ্বরী ও শিলাতলে পদ্মপাতা নামে তার দুটি প্রকাশিত গ্রন্থ রয়েছে। তিনি স্ত্রী ও দেড় বছরের কন্যাসন্তান রেখে গেছেন।

রোবেল পারভেজের মৃত্যুতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, বন্ধু ও শুভানুধ্যায়ীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

Leave A Reply

Your email address will not be published.