Take a fresh look at your lifestyle.

সংখ্যালঘুদের ভোট কেন্দ্রে না যেতে হুমকি দেওয়া হচ্ছে

১৭৩

বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনের দুই উপজেলার সংখ্যালঘু ভোটারদের ভোট কেন্দ্রে না যেতে হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন ওই আসনে স্বতন্ত্র প্রার্থী এ কে ফাইয়াজুল হক রাজু। শুক্রবার বিকেলে বরিশাল প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন শের-ই বাংলা এ কে ফজলুল হকের দৌহিত্র রাজু।

এ কে ফাইয়াজুল হক রাজু সংবাদ সম্মেলনে বলেন, গত কয়েক দিনে বানারীপাড়া উপজেলার বিষারকান্দি, বাইশারী ও উদয়কাঠী এবং উজিরপুর উপজেলার সাতলা, হারতা ও জল্লা ইউনিয়নে ব্যাপক সহিংসতা হয়েছে। এসব এলাকায় ঈগল প্রতীকের (ফাইয়াজুল হক রাজু) নির্বাচনি ক্যাম্পে তালা দেয়া হয়েছে। তার কর্মীদের হুমকি দেওয়া হয়েছে। তাদের হুমকিতে সংখ্যালঘু ভোটাররা শংকিত। সংখ্যালঘুরা ভোট দিতে না গেলে ভোটে বিরূপ প্রভাব পড়বে বলে আশংকা তার।

তিনি বলেন, উপজেলা আওয়ামী লীগের অতিউৎসাহী সিনিয়র নেতৃবৃন্দ এবং কয়েকজন ইউপি চেয়ারম্যান এই হুমকি-ধমকি দিচ্ছেন। তাদের নাম রিটার্নিং কর্মকর্তাকে জানানো হয়েছে।

রাজু জানান, স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা দুই ভাগে বিভক্ত। একপক্ষ ১৪ দলের প্রার্থী রাশেদ খান মেননের পক্ষে কাজ করছে। অপর পক্ষ কাজ করছে তার সঙ্গে। প্রার্থীর জয়-পরাজয় নির্ধারণ করবে ভোটাররা। নিজেদের মধ্যে ভোটে কোনো দ্বন্দ্ব সংঘাত নয়, সকলে মিলেমিশে জয়লাভ করতে চান রাজু।

মানুষ যাতে নির্ভয়ে ভোট দিতে পারে সেই পরিবেশ নিশ্চিত করার জন্য প্রতিদ্বন্দ্বী এবং প্রশাসনসহ সকলের প্রতি আহ্বান জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থী একে ফাইয়াজুল হক রাজু।

Leave A Reply

Your email address will not be published.