Take a fresh look at your lifestyle.

শাওমির নতুন ফ্ল্যাগশিপ ট্যাবলেট

২২৬

গ্লোবাল টেক ব্র্যান্ড শাওমি দেশের বাজারে এনেছে ফ্ল্যাগশিপ ট্যাবলেট শাওমি প্যাড ৬। নতুন এই ট্যাবটি অফিসিয়াল কাজ এবং বিনোদন উভয় ক্ষেত্রেই ব্যবহার করা যাবে। ট্যাবটি ৩৩ ওয়াটের ক্ষমতাসম্পন্ন হওয়ায় চার্জ করা যাবে দ্রুত। এর সাউন্ড সিস্টেমের জন্য ব্যবহৃত করা হয়েছে ডলবি অ্যাটমস।

 

মাত্র ৪৯০ গ্রাম ওজনে, শাওমি প্যাড ৬ তৈরি করা হয়েছে খুব পাতলাভাবে। ট্যাবটির বেজেল হলো ৬.৫১ মিলিমিটার।  ট্যাবটিতে রয়েছে ১১ ইঞ্চির ডাবলইউএইচডি+ ডিসপ্লে এবং ১৪৪ হার্জের ৭-লেভেলের পরিবর্তনশীল রিফ্রেশ রেট। ডিসপ্লেটি দৃশ্যের সূক্ষ্মতা চমৎকারভাবে তুলে ধরতে সক্ষম। এর রেজ্যুলেশন হলো ২৮৮০ বাই ১৮০০।

যে কোনো জায়গায় এবং যে কোনো সময় কাজ করার সুবিধার জন্য এই ট্যাবটি বিশেষভাবে ডিজাইন করা হয়েছে। শাওমি প্যাড ৬ এ রয়েছে ফ্ল্যাগশিপ স্ন্যাপড্রাগন ৮৭০ মোবাইল প্ল্যাটফর্ম। যেটি এলপিডিডিআর৫ এবং ইউএফএস ৩.১ এর সঙ্গে যুক্ত। কাজ, পড়াশুনা অথবা দৈনন্দিন প্রয়োজনে ট্যাবটি সুবিধাজনক। আবার গেমিংয়ের পাশাপাশি এতে ৪কে ভিডিও এডিটিংয়ের সুবিধাও পাওয়া যাবে।

 

শাওমি প্যাড ৬ এ আরও আছে ১৩ মেগাপিক্সেল বিশিষ্ট রিয়ার ক্যামেরা এবং ডলবি অ্যাটমসের কোয়াড স্টেরিও স্পিকার। কাজের গতি বাড়ানোর জন্য ডিভাইসটিতে একটি কিবোর্ড এবং শাওমি স্মার্টপেন রয়েছে। তবে এটি ব্যবহার করতে হলে দুটিই আলাদাভাবে ক্রয় করতে হবে। শাওমি প্যাড ৬ এ রয়েছে ৮৮৪০ মেগাহার্জের উচ্চ-ক্ষমতাসম্পন্ন ব্যাটারি। তাই ব্যবহারকারীরা নির্বিঘ্নে এতে কাজ করতে পারবেন। এমনকি বাড়ির বাইরে বা ভ্রমণের সময় এতে কাজ করা যাবে অনায়াসে।

বাংলাদেশে ৮ জিবি র‌্যাম এবং ২৫৬জিবি স্টোরেজের মধ্যে শাওমি প্যাড ৬ পাওয়া যাবে। অনুমোদিত সকল শাওমি স্টোর, পার্টনার স্টোর এবং রিটেইল চ্যানেলে প্যাডটি পাওয়া যাচ্ছে। বাংলাদেশে ডিভাইসটি পাওয়া যাচ্ছে গ্র্যাভিটি গ্রে রঙে। শাওমি প্যাড ৬ এর মূল্য নির্ধারণ করা হয়েছে ৪২ হাজার ৯৯৯ টাকা।

Leave A Reply

Your email address will not be published.