Take a fresh look at your lifestyle.

রাজের বিরুদ্ধে বোতল ছুড়ে মারার অভিযোগ, মুখ খুললেন মৌসুমী হামিদ

২৯৯

গত শুক্রবার রাতে (৩০ সেপ্টেম্বর) সেলিব্রিটি ক্রিকেট লিগে তারকাদের মধ্যে মারামারির মতো অপ্রীতিকর ঘটনা ঘটে। নির্মাতা দীপংকর দীপন ও মুহাম্মদ মোস্তফা কামাল রাজের টিমের মধ্যে মারামারির ঘটনায়, সাধারণ মানুষের কাছে পুরো শোবিজ অঙ্গন এখন সমালোচিত হচ্ছে।

 

ওই ঘটনা নিয়ে একের পর এক বিস্ফোরক মন্তব্য করে যাচ্ছেন শিল্পী ও কলাকুশলীরা। তারকারা একে অন্যের দিকে অভিযোগের তির নিক্ষেপ করছেন। সংবাদ সম্মেলন করে মীমাংসার কথাও বলা হয়েছে।

এদিকে অভিনেত্রী মৌসুমী হামিদের গায়ে সেদিন বোতল ছুড়ে মারার ঘটনাটি নতুন করে আলোচনায় এসেছে। খবর ছড়িয়েছে, সেলিব্রিটি ক্রিকেট লিগে ঘটা অনাকাঙ্ক্ষিত ঘটনায় অভিনেত্রী মৌসুমী হামিদ আহত হয়েছেন। অনেকেই বলছেন, সেদিন চিত্রনায়ক শরীফুল রাজ ঘটনাক্রমে ছোট পর্দার অভিনেত্রী মৌসুমী হামিদের গায়ে পানিভর্তি একটি বোতল ছুড়ে মারেন।

 

এ প্রসঙ্গে ফেসবুক স্ট্যাটাসে মৌসুমী হামিদ লিখেছেন, ‘আমি আহত হই নাই। কে বা কারা এই বিভ্রান্তি ছড়াচ্ছেন আমি জানি না। শরীফুল রাজ বোতল ছুড়ে মেরেছিলেন ফ্লোরে। বোতলটি ফেটে আমার গায়ে পানি লেগেছে মাত্র। আমি নিজে এটা নিয়ে কোনো অভিযোগ করিনি। কারণ, আমি দেখেছি আমাকে বা অন্য কাউকে উদ্দেশ করে বোতলটি তিনি ছুড়ে মারেননি; বরং যারা উত্তেজিত ছিলেন, তাদের রাজ ঠেকানোর চেষ্টা করছিলেন।’

এ ঘটনা নিয়ে সামাজিকভাবেও নানা প্রশ্নের মুখে পড়তে হচ্ছে মৌসুমী হামিদকে। কেউ কেউ ফোন দিয়ে তার শারীরিক অবস্থার খবর নিচ্ছেন। এতে তিনি বিব্রত। মৌসুমী হামিদ ফেসবুকে লিখেছেন, ‘কেন শুধু শুধু বারবার আমাকে কেন্দ্র করে এ ঘটনা ছড়ানো হচ্ছে, এটা আমি জানি না। কাল থেকে এখন পর্যন্ত অসংখ্য মানুষ আমাকে কল দিয়েছেন, যাঁরা আমাকে ভালোবাসেন। সবাই চিন্তিত হয়েই কল দিয়ে খবর নিচ্ছেন আমি ঠিক আছি কি না। আমি নিজেও ভাবিনি এত মানুষ আমাকে ভালোবাসেন। আমরা সবাই মানুষ এবং প্রত্যেকেই আলাদা মানুষ।আপনাদের কাছে অনুরোধ, একজনকে দিয়ে সবাইকে বিবেচনা করবেন না। আর বিভ্রান্তিকর তথ্য ছড়াবেন না।’

 

সেলিব্রিটি ক্রিকেট লিগের (সিসিএল) দ্বিতীয় দিনের খেলায় পরিচালক দীপংকর দীপন ও মোস্তফা কামাল রাজের দলের খেলোয়াড়দের মধ্যে অপ্রীতিকর ঘটনা ঘটে।

দীপংকর দীপন প্রেস ব্রিফিংয়ে দাবি করেন, শিল্পীদের নিয়ে আয়োজিত খেলায় মাঠে ক্রিকেট ব্যাট দিয়ে আক্রমণ করা হলো, শিল্পীদের মারা হলো! ব্যাট দিয়ে তেড়ে আঘাত করা হলো। তাদের কোথায় রাগ, কোথায় ক্ষোভ? তবে নির্দিষ্ট করে হামলাকারী কারও নাম বলেননি।

হামলা প্রসঙ্গে আরেক দলের অধিনায়ক পরিচালক মোস্তফা কামাল রাজ  বলেন, অভিযোগ আমার দলের খেলোয়াড়দের বিরুদ্ধে নয়। বাইরের কিছু লোকের বিরুদ্ধে। আমি মনে করি, আমরা সবাই মিলে একটা পরিবার। সেই পরিবারে অনেক সময় ঝগড়া হয়। এখানেও তেমন একটা ঘটনা ঘটেছে।

Leave A Reply

Your email address will not be published.