Take a fresh look at your lifestyle.

ব্রেইন টিউমার আক্রান্ত ববি শিক্ষার্থী লোকমান বাঁচতে চায়

২১১

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) তৃতীয় ব্যাচের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী লোকমান হোসেন। যে অন্যের সমস্যায় পাশে দাঁড়াত ও সহযোগিতায় হাত বাড়িয়ে দিতো, আজ তাকেই বাঁচানোর আহ্বান জানাচ্ছেন শিক্ষার্থীরা।

লোকমান ব্রেইন টিউমারে আক্রান্ত। তার শারীরিক পরিস্থিতির দ্রুত অবনতি হচ্ছে। অল্প সময়ের মধ্যে করাতে হবে অপারেশন। প্রয়োজন ১০ লাখের বেশি টাকা। কিন্তু নিম্নমধ্যবিত্ত একটি পরিবারের পক্ষে তা প্রায় অসম্ভব। লোকমানের আয়েই চলতো তার পরিবার।

লোকমান বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সাথে যুক্ত ছিল। তার বাড়ি দ্বীপ উপজেলা মেহেন্দগঞ্জের শ্রীপুরে। নিম্নমধ্যবিত্ত পরিবারের বড় সন্তান হওয়ার সুবাদে আপাদমস্তক সংগ্রামী জীবন তার। মানুষের মুখে হাসি ফোটানোর জন্য সবসময় কাজ করে গেছেন লোকমান। আজ তার মুখেই হাসি ফোটানোর জন্য মানুষের কাছে দোয়া ও সহযোগিতা চেয়েছেন তিনি।

লোকমান ববি ক্যাম্পাসে থাকাকালীন সহায়তা চেয়েছেন তার বন্ধুর জন্য, ছোটো ভাইদের জন্য। যেকোনো প্রয়োজনে লোকমানকে পাওয়া যেত সবার আগে। আজ সেই ছেলেটিই সবার সাহায্যপ্রার্থী।

লোকমানের জন্য সহায়তা পাঠাতে পারেন- মোবাইল ব্যাংকিং মাধ্যমে অথবা ব্যাংক হিসেবে। যোগাযোগ: জহিরুল ইসলাম (লোকমানের ছোট ভাই)। ফোন : ০১৮১০৩৮১৪৬৩। ব্যাংক হিসাব- Md Lokman Hossain, 2201030018207 (Dutch bangla Bangla Bank)। সার্বিক পরিস্থিতির জন্য যোগাযোগ- শাহেদ সবুজ। মোবাইল : ০১৭১২২২৭০২।

Leave A Reply

Your email address will not be published.