Take a fresh look at your lifestyle.

বোন রিমির জন্য নৌকায় ভোট চাইলেন সোহেল তাজ

৫৩

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ বলেছেন, রাজনীতি মানে হচ্ছে মানুষের সেবা করা, রাজনীতি নিজের সেবা করা নয়। রাজনীতি মানে হচ্ছে জনগণের সেবা করা, জনগণের কল্যাণে কাজ করা এবং আমার পরিবার তাজউদ্দীন আহমদ ও সৈয়দা জোহরা তাজউদ্দীন আহমদ সেই শিক্ষাই দিয়েছেন। রাজনীতি করতে হবে মানুষের জন্য নিজেকে উৎসর্গ করে জনগণের কল্যাণ ও জনগণের সেবায় নিয়োজিত থাকতে হবে। আপনারা জানেন আমার বোন সিমিন হোসেন রিমি এই আদর্শ বুকে ধারণ করে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাই আপনারা আবারও দেশের জন্য নৌকাকে ৯ম বার এবং আমার বোন রিমিকে চতুর্থ বারের মতো ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখুন।

রবিবার সন্ধ্যায় গাজীপুর-৪ কাপাসিয়া আসনের নৌকার প্রার্থী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সিমিন হোসেন রিমির নির্বাচনি প্রচারণায় উপজেলার দুর্গাপুর ইউনিয়নের ফুলবাড়িয়া ইউনুস মার্কেট এলাকায় পথসভায় এসে এসব কথা বলেন সোহেল তাজ।

দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বিনোদ চন্দ্র সরকারের সভাপতিত্বে অন্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আজগর রশিদ খান, যুগ্ম সম্পাদক মাহবুবুদ্দিন সেলিম, সাবেক ছাত্রলীগ সভাপতি আব্দুল কাইয়ুম ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা তাজউদ্দীন, শহিদুল ইসলাম প্রমুখ। পরে তিনি চাঁদপুর ইউনিয়নের ভাকোয়াদি স্কুল মাঠে বক্তব্য রাখেন।

Leave A Reply

Your email address will not be published.