Take a fresh look at your lifestyle.

বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের জন্য অনেক কিছু করেছে : আমু

১৩০

বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের জন্য অনেক কিছু করেছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা আমির হোসেন আমু বলেন, আপনারা যারা মুক্তিযুদ্ধে অংশ নিয়েছেন, তাঁরা সবসময় নিজের পরিবারের সঙ্গে স্মৃতিগুলো আলোচনা করবেন। এতে ভবিষ্যত প্রজন্ম আপনাদের ইতিহাস মনে রাখবে।

তিনি বলেন, একমাত্র শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই মুক্তিযোদ্ধাদের ভাগ্যের উন্নয়ন হয়। তাই এই ধারা অব্যহত রাখতে হলে মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল আস্থা রাখতে হবে।

ঝালকাঠি-২ আসনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় নলছিটি উপজেলা মুক্তিযোদ্ধা সংষদ ও সন্তান কমান্ডের পক্ষ থেকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার শেখ মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান ও আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট এম আলম খান কামাল। বক্তব্য দেন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উপজেলা শাখার সভাপতি লাইজুর রহমান রিয়াজ।

Leave A Reply

Your email address will not be published.