Take a fresh look at your lifestyle.

বরিশাল-৬: পক্ষে কাজ করার অভিযোগে ওসি প্রত্যাহারের দাবি তিন স্বতন্ত্র প্রার্থীর

২৫০

 

বরিশাল-৬ : স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগ এনে ওসি প্রত্যাহারের দাবি তিন স্বতন্ত্র প্রার্থীর।

বাকরেগঞ্জ থানার ওসি মো. আফজাল হোসেনক প্রত্যাহারের দাবিতে বরিশালে সংবাদ সম্মেলন করেছে তিন স্বতন্ত্র প্রার্থী।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নবর্িাচনে বরিশাল-৬ (বাকেরগঞ্জ) আসনের তিন স্বতন্ত্র প্রার্থী প্রতিদ্ব›দ্ধী অপর সতন্ত্র ট্রাক প্রতীকের প্রার্থী সামসুল আলম চুন্নুর পক্ষে কাজ করার অভিযোগ এনে বাকরেগঞ্জ থানার ওসি মো. আফজাল হোসেনকে প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন।

বৃহস্পতিবার ৪ জানুয়ারী রাত সাড়ে ৮টায় নগরীর বগুরা রোডের একটি রেস্তোরায় এ সংবাদ সম্মেলন করেন, তরমুজ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ক্যাপ্টেন (অব:) মো. কামরুল ইসলাম খান, ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. শাহবাজ মিঞা ও রকেট প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. জাকির খান সাগর।

সংবাদ সম্মেলনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. শাহবাজ মিঞা অভিযোগ করে বলেন, ট্রাক প্রতীকের সতন্ত্র প্রার্থী সামসুল আলম চুন্নু অবাধে টাকা বিলিয়ে এবং থানার ওসিকে অর্থের বিনিময়ে কিনে নিয়ে তার পক্ষে কাজ করাচ্ছেন।

এদিকে রকেট প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. জাকির খান সাগর অভিযোগ করে বলেন, নির্বাচনী মাঠে তার ভোটারদের মারধর, হুমকিধামকী সহ প্রচারমাইক ভাংচুর করছে ট্রাক প্রতীকের সতন্ত্র প্রার্থী সামসুল আলম চুন্নু সমর্থকরা।

অপরদিকে তরমুজ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ক্যাপ্টেন (অব:) মো. কামরুল ইসলাম খান বলেন, বাকরেগঞ্জ থানার ওসি মো. আফজাল হোসেন আসন্ন নির্বাচনে এই থানায় থাকলে অবাধ সুষ্ঠু নির্বাচন কোন ভাবেই সম্ভব নয়। তাই অতি দ্রুত ওসিকে প্রত্যাহারের দাবি জানান তিনি।

সংবাদ সম্মেলন শেষে জেলা রির্টানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. শহিদুল ইসলামকে অভিযোগ পত্র দেন তিন প্রার্থী।

Leave A Reply

Your email address will not be published.