Take a fresh look at your lifestyle.

বরিশাল আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও সভাপতি অপসারনের দাবি

৪৭
  • শহীদ অ্যাডভোকেট আব্দুর রব সেরনিয়াবাত আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও সভাপতি অপসারনের দাবিতে বরিশালে মানববন্ধন হয়েছে।
বৃহস্পতিবার ১৮ জানুয়ারি বেলা ১২টায় বরিশাল নগরীর অশ্বিনী কুমার হলের সম্মুখে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বরিশাল আইন মহাবিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী  আবুল ফারুক মিয়ার সভাপতিত্বে মানববন্ধনে বক্তারা বলেন ভারপ্রাপ্ত অধ্যাক্ষ মোস্তফা জামান খোকন অবৈধ ভাবে শিক্ষক নিয়োগ ও কলেজ ব্যবস্থাপনা কমিটির সভাপতি আনোয়ার হোসেনের নিজ নামে টাকা উত্তোলন, আত্মসাৎ, শিক্ষক শিক্ষার্থীদের সাথে করা অসৌজন্যমূলক আচরণের সুষ্ঠ তদন্তের মাধ্যমে বিচার ও অপসারনের দাবিসহ প্রাধনমন্ত্রী শেখ হাসিনা ও পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামিম এমপি এবং বরিশাল সিটি করপোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ কে নিয়ে সভাপতি আনোয়ার কটুক্তি করায় বহিস্কার ও শাস্তির দাবি জানান।
এসময় বর্তমান শিক্ষার্থী মাহি আক্তার বলেন প্রতিষ্ঠানকে ব্যবসা প্রতিষ্ঠান না বানিয়ে শিক্ষার্থীদের পাঠদানে সুস্থ পরিবেশ ফিরিয়ে আনার আহবান জানান।
বর্তমান শিক্ষার্থী গাজী মেহেদী হাসান বলেন নানান সময়ে খাত দেখিয়ে অর্থ পরিশোধ করতে বলা হয় কলেজে এতে আইন মহাবিদ্যালয়ের পরিবেশ নস্যাৎ হচ্ছে আমরা এর প্রতিকার চাই।
এসময় নানান দাবি লিখে ও বিচার চেয়ে ব্যানার এবং প্লাকার্ড নিয়ে মানববন্ধনে অংশ নেন।
এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন ব্রজমোহন  কলেজ ছাত্র সংসদ (বাকসু)’র সাবেক ক্রীড়া সম্পাদক মো. ফয়সাল বিন ইসলাম, সাবেক শিক্ষার্থী খন্দকার রাকিবসহ  সাবেক ও বর্তমান শিক্ষার্থী ও স্থানীয়রা উপস্থিত ছিল।

Leave A Reply

Your email address will not be published.