Take a fresh look at your lifestyle.

বরিশালে সাশ্রয়ী পারিবারিক বাজার উদ্বোধন

৩৬

বরিশালে পারিবারিক সাশ্রয়ী বাজার ও ওয়ার্ডভিত্তিক ভ্রাম্যমাণ বাজারের উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুর আড়াইটার দিকে নাগরী ১৬ নম্বর ওয়ার্ডের ব্র্যান্ড কম্পাউন্ড এলাকায় পারিবারিক সাশ্রয়ী বাজার এবং ওয়ার্ডভিত্তিক ভ্রাম্যমাণ বাজারের উদ্বোধন করা হয়।

এসময় পানি সম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল সদর আসনের সংসদ সদস্য (এমপি) জাহিদ ফারুক বলেছেন, অসাধু ব্যবসায়ীরা যতদিনে দ্রব্যমূল্যের দাম না কমাবে, ততদিন বরিশালে সাশ্রয়ী পারিবারিক বাজার চলবে।

তিনি বলেন, কম মূল্যে সাধারণ মানুষ গরুর মাংসসহ নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী কিনলে, এটার প্রভাব বাজারে পড়বে। তাহলে যারা অসাধু ব্যবসায়ী আছে, তারা বাধ্য হবে জিনিসপত্রের দাম কমাতে।

 

এসময় উপস্থিত ছিলেন ১৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাহিন সিকদার, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুনসহ অন্যান্যরা।

জাহিদ ফারুক এমপি আরও বলেন, সাশ্রয়ী বাজার প্রধানমন্ত্রীর শেখ হাসিনার চিন্তা-ভাবনা ছিল। তিনি আমাদের কেবিনেট মিটিংয়ে বলেছেন ইফতারিতে টাকা খরচ না করে, এই ধরনের সাশ্রয়ী বাজার বিভিন্ন ওয়ার্ডে করলে এলাকাবাসী কম দামে জিনিসপত্র কিনতে পারবে। আর তারই ধারাবাহিকতায় বরিশালে এই সাশ্রয়ী বাজার খোলা হয়েছে। যতদিন দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে অসাধু ব্যবসায়ীরা দাম না কমাবে, এই কম মূল্যের বাজার চলবে।

Leave A Reply

Your email address will not be published.