Take a fresh look at your lifestyle.

বরিশালে বিএনপির লিফলেট বিতরণ

৫৩

আগামী ৭ জানুয়ারির নির্বাচন বর্জন এবং অসহযোগ আন্দোলন সফল করতে বরিশালের বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করেছেন বিএনপির নেতাকর্মীরা।

এ সময় বিএনপির এক নেতাকে আটক করা হয়েছে বলে দাবি করেছে বরিশাল মহানগর বিএনপি।

মহানগর বিএনপির সদস্য (দপ্তরের দায়িত্বপ্রাপ্ত) জাহিদুর রহমান রিপন জানান, লিফলেট বিতরণ কর্মসূচি পালনকালে বরিশাল নগরের বাজাররোড এলাকা থেকে ১৩ নম্বর ওয়ার্ড বিএনপির সদস্যসচিব হাফিজুর রহমান তারেককে আটক করা হয়েছে।

যদিও কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিচুল হক বলেন, লিফলেট বিতরণকালে কাউকে আটক বা গ্রেপ্তারের খবর তার জানা নেই।

এদিকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (৩০ ডিসেম্বর) সকাল ৯টায় মহানগর বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক জিয়াউদ্দিন সিকদারের নেতৃত্বে নগরের বাংলাবাজার এলাকায় লিফলেট বিতরণ করা হয়। এ সময় তারা মিছিল সহকারে বাংলাবাজার থেকে পুলিশ লাইনস পর্যন্ত লিফলেট বিতরণ করেন।

অপরদিকে সকাল সাড়ে ১০টায় জেলা (উত্তর) বিএনপির সাবেক সভাপতি মেজবাউদ্দিন ফরহাদের নেতৃত্বে নগরের হাসপাতাল রোডের সোনালি সিনেমা হল এলাকা থেকে নতুন বাজার পর্যন্ত লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণকালে ৭ জানুয়ারি ভোট বর্জনসহ সরকারকে কর খাজনা দেওয়া থেকে বিরত থাকার জন্য জনগণের প্রতি আহ্বান জানান তারা।

এছাড়া মহানগর বিএনপির ৬ নম্বর ওয়ার্ডের নেতাকর্মীরাও লিফলেট বিতরণ করেছেন বলে জানিয়েছেন মহানগর বিএনপির সদস্য (দপ্তরের দায়িত্বপ্রাপ্ত) জাহিদুর রহমান রিপন।

Leave A Reply

Your email address will not be published.