Take a fresh look at your lifestyle.

‘নোংরা’ প্রশ্নের জবাবে ভক্তকে চমকে দিলেন শাহরুখ

১৭৮

বলিউড বাদশা শাহরুখ খানের চলতি বছরের শেষ সিনেমা ‘ডাঙ্কি’ মুক্তি পেতে যাচ্ছে। রাজকুমার হিরানি পরিচালিত এ সিনেমার মুখিয়ে আছেন কিং খান ভক্তরা।

আসছে ক্রিসমাসে আবারও পর্দা কাঁপাবেন বলিউডের বাদশা। এরই মাঝে ‘আস্ক এসআরকে’ সেশন শুরু করলেন শাহরুখ। সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ তাকে অদ্ভুত প্রশ্ন করেন এক ভক্ত। শাহরুখের একটি সিনেমা দিয়ে যেখানে লেখা, ‘স্যর ডাঙ্কিতে স্যাক্স সুক্স কিছু নেই তো? বাবার সঙ্গে দেখতে যেতে পারব?’ শব্দ বিকৃত করলেও যা বোঝা যাচ্ছে, সেই ভক্ত যৌন দৃশ্যের কথা জানতে চেয়েছিলেন।

 

কিন্তু শাহরুখের জবাবে আবারও বুদ্ধিমত্তা এবং উপস্থিত বুদ্ধি সম্পন্ন মানুষের পরিচয়। শাহরুখ লিখলেন, ‘স্যাক্স সুক্স তো বুঝলাম না। কিন্তু সিনেমাতে ট্যাক্স টুক্স তো অবশ্যই আছে। বাবার থেকে নিয়ে নেবেন।’

 

শাহরুখের ‘ডাঙ্কি’সিনেমা আসলে চার বন্ধুর গল্প নিয়ে নির্মিত হয়েছে। আর বিদেশের মাটিতে পা রাখার জন্য তাদের যে আপ্রাণ চেষ্টা, সেটা মন ছুঁয়ে যাবে ভক্ত-অনুরাগীদের।

আসলে নিজেদের স্বপ্নকে বাস্তব করার জন্য ওই চার বন্ধু যে যাত্রায় পাড়ি দেবেন, সেটা তাদের জীবন পুরোপুরি বদলে দেবে। সব মিলিয়ে এ সিনেমাটিতেও চমকে দেবেন শাহরুখ-এমনটাই আশা করছেন সবাই।

Leave A Reply

Your email address will not be published.