Take a fresh look at your lifestyle.

ডাকাতির প্রস্তুতির সময় ভুয়া ডিবি পুলিশ আটক-৪

১৪৭

আবদুল আলীম খান (আকাশ)পটুয়াখালী প্রতিনিধিঃপটুয়াখালী লেবুখালী ব্রিজের টোল প্লাজায় দুমকি পুলিশের চেকপোস্টে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় চারজন ভূয়া ডিবি পুলিশ গ্রেপ্তার করে।

১ অক্টোবর রাত ১১:৪৫ মিনিটের সময় বরিশাল দিক থেকে আসা সাদা রংয়ের মাইক্রোবাস ঢাকা মেট্রো চ-১৩-৯০৬৬ গাড়িটি সন্দেহ হলে পুলিশ মাইক্রোবাসটি তল্লাশির জন্য গেলে গাড়িতে থাকা ৮-৯ জন আট জন ব্যক্তি পুলিশকে ধাক্কা মেরে পালিয়ে যাওয়ার সময় চারজনকে গ্রেফতার করে পুলিশ।

আটককৃত আসামীরা,পটুয়াখালীর দশমিনার রামবল্লভপুরের বাসিন্দা মৃত আবুল হাসেমর ছেলে মোঃ খলিলুর রহমান (৪৫), পটুয়াখালী কালিকাপুর মৃধা সড়কের মোঃ সোহরাব হাওলাদারের ছেলে মো. রিপন হাওলাদার (৩৫),পটুয়াখালী মির্জাগঞ্জের আন্দুয়ার আউয়াল বিশ্বাসের ছেলে মোঃ রুবেল বিশ্বাস (৩০),পটুয়াখালী জৈনকাঠীর বাসিন্দা মৃত শাহাবুদ্দির ছেলে মোহাম্মদ কাওসার শিকদার(৩০)।

এসময় তাদের কাছ থেকে একটি ব্লু রংয়ের হাতল ওয়ালা ব্যাগ, দুইটি জ্যাকেট DB লেখা, ০৬ টি মোবাইল সেট, বেতার যন্ত্র ০১ টি, গিয়ার যুক্ত চাকুসহ নগত নগদ টাকা ৪,৬১,৪১০ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে ০২ অক্টোবর পটুয়াখালী পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম প্রেস ব্রিফিং এ জানান,গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়নগঞ্জ, ডিএমপি, ঢাকার বিভিন্ন থানা এলাকায়,পটুয়াখালীর বিভিন্ন থানা এলাকা সহ বরগুনা জেলার বিভিন্ন থানায় মোট ০৭ টি মামলা চলমান। মূলত এরা হচ্ছে একটি ডাকাত চক্র,ভুয়া ডিবি পুলিশের পরিচয়ে তারা ডাকাতি করে থাকেন, জিজ্ঞাসাবাদে তারা জানায় যে, তাহাদের নিকট হইতে উদ্ধারকৃত টাকা বাকেরগঞ্জ থেকে ডাকাতি করে, পরবর্তী পরিকল্পনায় পটুয়াখালী জেলার সদর থানাধীন কালিকাপুর এলাকায় ডাকাতি করার উদ্দেশ্যে ছিল তাদের। তিনি আরো বলেন, পালিয়ে যাওয়া পাঁচজন আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে এবং পটুয়াখালী জেলার বিভিন্ন জায়গায় আরো নজরদারি বাড়ানো হবে।

Leave A Reply

Your email address will not be published.