Take a fresh look at your lifestyle.

গৌরনদীতে তিন প্রার্থীর ব্যতিক্রর্মী প্রচারণা

১৮৯

আসন্ন তৃতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচন সামনে রেখে বরিশালের গৌরনদী উপজেলার তিন চেয়ারম্যান প্রার্থী একত্রে গণসংযোগ করেছেন।

বৃহস্পতিবার (২ মে) দিনভর উপজেলার বাটাজোর ও মাহিলাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ব্যতিক্রর্মী এ প্রচারণা চালানো হয়।

প্রার্থীরা হলেন বর্তমান উপজেলা চেয়ারম্যান ও প্রার্থী সৈয়দা মনিরুন নাহার মেরী, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান ও পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন মিয়া।

প্রচারণা চালানোর সময় বাটাজোর ইউপি চেয়ারম্যান আব্দুর রব হাওলাদার, মাহিলাড়া ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু, সাবেক ইউপি চেয়ারম্যান জাকির হোসেন সান্টুর কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।

গৌরনদী উপজেলা পরিষদ নির্বাচনে ওই প্রার্থীর বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করবেন সাবেক পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হারিছুর রহমান।

এর আগে গত ২৭ এপ্রিল শনিবার একই মঞ্চে মতবিনিময় সভা করেছেন গৌরনদী উপজেলা নির্বাচনে অংশগ্রহণকারী তিন চেয়ারম্যান প্রার্থী। শনিবার দিনভর উপজেলার মাহিলাড়া ইউনিয়ন পরিষদের সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় তিন উপজেলা চেয়ারম্যান প্রার্থী-বরিশাল জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান, গৌরনদী পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন মিয়া, ভাইস চেয়ারম্যান প্রার্থী সাবেক ইউপি চেয়ারম্যান জামাল গোমস্তা, শিপ্রা রানী বক্তব্য রাখেন।

এ সময় প্রার্থীরা গৌরনদীকে একটি স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তোলার অঙ্গীকার করেন।

জানা গেছে, বরিশালের গৌরনদী উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মো. হারিছুর রহমানকে ঠেকাতে এক মঞ্চে সভা করেছেন অন্য চেয়ারম্যান প্রার্থীরা।

এদিকে তারা প্রত্যেকেই আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা।

গৌরনদীতে ১০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

বৃহস্পতিবার দুপুরে সহকারী রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার মো. সাইদুর রহমান জানান, চেয়ারম্যান হিসেবে চারজন প্রার্থী অনলাইনে মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন- সৈয়দা মনিরুন নাহার মেরী, মো. হারিছুর রহমান, মো. হাবিবুর রহমান ও মো. মনির হোসেন মিয়া। অপরদিকে পুরুষ ভাইস চেয়ারম্যান হিসেবে নুরুজ্জামান ফরহাদ মুন্সী, জামাল হোসেন গোমস্তা ও কাজী মোস্তাফিজুর রহমান রনি মনোনয়নপত্র দাখিল করেছেন। এছাড়াও নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে-অ্যাড. সাহিদা আক্তার, শ্রিপ্রা রানি ও আইরিন আক্তার শিল্পী মনোনয়নপত্র দাখিল করেছেন।

তিনি আরও জানান, এখন পর্যন্ত নির্বাচনী পরিবেশ শান্তিপূর্ণ রয়েছে। একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়াই আমাদের লক্ষ্য।

Leave A Reply

Your email address will not be published.