Take a fresh look at your lifestyle.

এএফসি চ্যাম্পিয়নস লিগের মাঠ দেখে হতাশ নেইমার

২০৮

ইউরোপ ছেড়ে এশিয়ায় এসে ছন্দ খুঁজে পাচ্ছেন না ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র। সৌদি প্রো লিগের ক্লাব আল হিলালে সময়টা ভালো যাচ্ছে না তার। সামনেই এএফসি চ্যাম্পিয়নস লিগের ম্যাচে। এই ম্যাচ দিয়েই চেনা রূপে ফিরতে চান। তবে মাঠ দেখেই হতাশা প্রকাশ করেছেন আল হিলাল তারকা।

 

এএফসি চ্যাম্পিয়নস লিগে ইরানের ক্লাব নাসাজি মাজান্দারানের বিপক্ষে পরবর্তী ম্যাচ খেলতে ইরানে যাবেন নেইমার। কিন্তু যে মাঠে খেলতে হবে, সেটি একেবারেই পছন্দ হয়নি তার। মাঠের একটি ভিডিওতে নিজের প্রতিক্রিয়া জানিয়ে হতাশা প্রকাশ করেছেন এই তারকা খেলোয়াড়।

ম্যাচটি হবে স্থানীয় মাঠগুলোর মধ্যে সবচেয়ে পুরনো আজাদি স্টেডিয়ামে। আগামীকাল মঙ্গলবার রাতে নেইমারদের আতিথ্য দেবে নাসাজি। তবে নেইমারকে ম্যাচের চেয়ে বেশি ভাবিয়ে তুলেছে মাঠের অবস্থা। মাঠকর্মীদের মাঠ পরিচর্যার একটি ভিডিও শেয়ার করেছে সৌদি প্রো লিগ।

 

 

সেই ভিডিওতে দেখা যায়, মাঠ জুড়ে পাথর। তার ওপর কৃত্রিম ঘাসের আবরণ বসাচ্ছেন মাঠকর্মীরা। ভিডিও শেয়ার করে প্রো লিগের টুইটার আইডি থেকে ক্যাপশনে লেখা হয়েছে, ‘এই আজাদি স্টেডিয়ামে মঙ্গলবার আল হিলাল ও নাসাজি মাজান্দারানের ম্যাচ অনুষ্ঠিত হবে। বিপর্যয়কর!’

 

মাঠের এমন অবস্থা দেখে মন্তব্য করা থেকে নিজেকে বিরত রাখতে পারেননি নেইমার। মন্তব্যে লিখেছেন, ‘এটা সম্ভব নয়।’নেইমারের এমন মন্তব্যের পর আলোচনায় আসে বিষয়টি। আজ সোমবার দুপুর পর্যন্ত নেইমারের মন্তব্যে প্রতিক্রিয়া জানিয়েছেন ১৬ হাজারের বেশি অনুসারী।

এএফসি চ্যাম্পিয়নস লিগে বর্তমান চ্যাম্পিয়ন আল হিলালের শুরুটা ভালো হয়নি। প্রথম ম্যাচে উজবেকিস্তানের ক্লাব নাভবাহোর নামানগানের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে তারা। সেই ম্যাচে সুযোগ হেলায় হারানোর পাশাপাশি প্রতিপক্ষকের খেলোয়াড়কে ধাক্কা দিয়ে হলুদ কার্ড দেখেন নেইমার।

Leave A Reply

Your email address will not be published.