Take a fresh look at your lifestyle.

আগৈলঝাড়ায় ভ্যানে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২

৪১

বরিশাল জেলার আগৈলঝাড়ায় ভ্যানে মোটরসাইকেলের মুখোমুখি ধাক্কায় ভ্যানচালকসহ দুইজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাত ১০টার দিকে আগৈলঝাড়া সাব রেজিস্ট্রার অফিসের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- আগৈলঝাড়া উপজেলার পূর্ব কাঠিরা গ্রামের শাহীন হাওলাদারের ছেলে ও মোটরসাইকেল আরোহী মেহেদী হাওলাদার এবং পার্শ্ববর্তী কোটালিপাড়া উপজেলার বান্ধাবাড়ী এলাকার বাসিন্দা ও ভ্যানচালক আবু বক্কর সিদ্দিক বাবু খান (২৫)।

স্থানীয়রা জানান, ভ্যান নিয়ে বাবু খান আগৈলঝাড়া থেকে কোটালিপাড়া উপজেলার বান্ধাবাড়ীর উদ্দেশ্যে যাচ্ছিলেন। আগৈলঝাড়া সাব রেজিস্ট্রার অফিসের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মটরসাইকেলের সঙ্গে তার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী মেহেদী হাওলাদারের মৃত্যু হয়। এছাড়া সাকিব খান নামে এক সাইকেলচালক ও ভ্যানচালক আবু বক্কর সিদ্দিক বাবু খান গুরুতর আহত হন।

আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভ্যানচালক আবু বক্কর সিদ্দিক বাবু খানের মৃত্যু হয়।

আগৈলঝাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরে আলম জানান, ঘটনাস্থলে নিহত মেহেদী হাওলাদারের মরদেহ উদ্ধার এবং দুর্ঘটনা কবলিত যানবাহনগুলো জব্দ করে থানায় নেওয়া হয়েছে।

বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানান, আহত দুইজনের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। অপরজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। নিহত ব্যক্তিকে প্রথমে অজ্ঞাত পরিচয়ে হাসপাতালে নেওয়া হলেও, পরবর্তীতে পরিচয় নিশ্চিত হওয়া গেছে। স্বজনরা তার মরদেহ শনাক্ত করেছেন।

এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছে আগৈলঝাড়া থানা পুলিশ।

Leave A Reply

Your email address will not be published.